এনএসআই কর্মকর্তাসহ নিখোঁজ দু’জনের মরদেহ উদ্ধার

তালতলী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ০৮:০৩ পিএম
এনএসআই কর্মকর্তাসহ নিখোঁজ দু’জনের মরদেহ উদ্ধার

নিখোঁজের সাড়ে চার ঘণ্টা পর এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে জুইয়ের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। 

বুধবার বিকেল সাড়ে চারটার দিকে শুভসন্ধ্যা সমুদ্র সৈকতের পূর্ব পশ্চিম কোন থেকে স্থানীয়রা তাদের পাশাপাশি ভাসমান মরদেহ দুটি উদ্ধার করেন। নিহত মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা শিকদার উদ্ধার হওয়া মরদেহ দুটি তার স্বামী ও বোনের মেয়ে জুঁইয়ের বলে শনাক্ত করেছেন। 

এর আগে বুধবার দুপুর ১২টার দিকে শুভসন্ধ্যা সৈকতে গোসল করতে নেমে তারা নিখোঁজ হন। এর আগে মোস্তফা কাদেরের স্ত্রী সেলিনা সিকদার (৩৫), ছেলে মাহাতির মোহাম্মাদ (০৯) ও আরেক ছেলে আবদুল করিমকে (১৬) উদ্ধার করা হয়। এ ঘটনায় মোস্তফা কাদের ও জুঁই নিখোঁজ ছিলেন। 

নিখোঁজদের পরিবার সূত্রে জানা গেছে, মোস্তফা কাদের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে বরগুনায় কর্মরত ছিলেন। সেই সুবাদে ঢাকা থেকে স্ত্রী, দুই ছেলে ও তাঁর স্ত্রীর বোনের মেয়ে জুই ঈদের ছুটিতে শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন। পরে সবাই মিলে সমুদ্রে গোসল করতে যান। হঠাৎ ঢেউ এসে মুহূর্তের মধ্যে সমুদ্রের মাঝে নিয়ে যায় তাদের সবাইকে। পরে খোঁজাখুঁজির পর তিনজনকে পাওয়া গেলেও মোস্তফা ও জুই নিখোঁজ ছিলেন। এরপর সাড়ে চার ঘণ্টা পরে তাদের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করে বলেন, এনএসআই কর্মকর্তা ও জুইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ দুইটি থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী কার্যক্রম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএস