আড়াইহাজারে ২৪ ঘণ্টার ব্যবধানে ২ নারীর লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৬:১৬ পিএম
আড়াইহাজারে ২৪ ঘণ্টার ব্যবধানে ২ নারীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গত ২৪ ঘন্টার ব্যবধানে শাপলা আক্তার (২২) ও রাবেয়া বেগম (৪২) নামে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একটি উদ্ধার করা হয়েছে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগুয়ান্দী গ্রাম থেকে। অপরটি একই উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের নয়াগাঁও গ্রাম থেকে।

ঘটনার বিবরণে জানা যায়, শনিবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুয়ান্দী গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী রাবেয়া বেগম (৪২) তার নিজ ঘরের আঁড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সংবাদ পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

অপর দিকে একই দিন সকাল ৬টার দিকে উপজেলার দ্বীপ ইউনিয়ন হিসেবে পরিচিত কালাপাহাড়িয়ার নয়াগাঁও গ্রামে নিজের শোবার ঘর থেকে দুই সন্তানের জজনী শাপলা আক্তার (২২) এর লাশ উদ্ধার করেছে কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশ। শনিবার (৩০ জুলাই) সকাল ৬টায় স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। নিহত শাপলা আক্তার ওই গ্রামের প্রবাসী শওকতের মেয়ে এবং পার্শ্ববর্তী হাজিরটেক গ্রামের মৃত মালেকের ছেলে আরেক প্রবাসী জাহাঙ্গীরে এর স্ত্রী।

কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ রাশেদুল বারী জানান, ওই ঘরের মেঝেতে শোয়ানো অবস্থা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

তবে পরিবারের সদস্যরা দাবি, শাপলা আক্তার নিজের শোবার ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করতে পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হবে বলে জানান ওই কর্মকর্তা।

কেএস