হাসপাতাল থেকে নারীর ব্যানিটি ব্যাগ চুরি

নেত্রকোনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০৫:০৬ পিএম
হাসপাতাল থেকে নারীর ব্যানিটি ব্যাগ চুরি

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিতে যাওয়া এক নারীর ব্যনিটি ব্যাগ চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফফিও) ডা. মাহমুদা খাতুনের কাছে ওই নারীর স্বামী এসে বিষয়টি অবহিত করেন। পরে জরুরি বিভাগে থাকা সিসি টিভি ক্যামেরা ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হন ইউএইচএফফিও। এরআগে বুধবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা ওই নারীর ব্যানিটি ব্যাগ চুরি হয়।

সিসি ক্যামেরায় দেখা যায়, জরুরি বিভাগে আসা স্থানীয় একটি বিদ্যালয়ের স্কুল ওই নারীর ব্যানিটি ব্যাগ চুরি করে নিয়ে তার এক বান্ধবীর কাছে দিয়ে দেয়।

ভুক্তভোগী ওই নারীর স্বামী উপজেলার বিরামপুর গ্রামের লিটন চন্দ্র তালুকদার বলেন, বুধবার আমার স্ত্রীকে নিয়ে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই চিকিৎসার জন্য। সেখানে গিয়ে তার ব্যানিটি ব্যাগটি আমার অন্য একটি ব্যাগে রাখি। এক পর্যায়ে হাত থেকে পরে যায় ব্যানিটি ব্যাগটি। পরে অনেক খোঁজাখুঁজির পরও পাইনি। ব্যাগে ৩০০ টাকা ও একটি মোবাইল ফোন ছিল বলে জানান তিনি।

ইউএইচএফফিও ডা. মাহমুদা খাতুন এ তথ্য নিশ্চিত করে বলেন, সিসি টিভি ফুটেজে স্কুল ড্রেস পড়া এক ছাত্রীকে ওই নারীর ব্যাগটি নিতে দেখেছি। বিষয়টি দুঃখজনক। শিক্ষার্থীরা পড়াশোনা করে নীতি নৈতিকতা শিখবে। আর এদিকে এই ঘটনা দেখে আমি হতবাক।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। তবে ঘটনাটি আমি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে শুনেছি। এটি খুবই দুঃখজনক। একজন শিক্ষার্থীর কাছ থেকে এমনটি কাম্য নয়।

কেএস