নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০১:০৮ পিএম
নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের মধুপুরের পৌরসভাধীন জটাবাড়ী এলাকায় গুজা খালে গোসল করতে নেমে শাহাদাত নামে (৯) শিশুর একদিন পর মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায়  মৃত দেহ উদ্ধার করেছেন স্হানীয়রা ।স্হানীয়রা জানান শাহাদত সহ ছয় সাত জন শিশু সোমবার দুপুরে জটাবাড়ী গুজাখালে গোসল করতে নামে। এমন সময় শাহাদত গভীর পানিতে ডুবে যায়। সাথে থাকা সঙ্গীরা খবর দিলে পরিবারের লোকজন সহ এলাকার লোকজন খালের পানিতে নেমে খোজা খুজি করতে থাকে।

খবর পেয়ে মধুপুর থানা পুলিশ ও ফায়ারসার্ভিস ঘটনাস্হলে গিয়ে উদ্ধার অভিযান চালান। বিকেল পাচ টায় টাঙ্গাইল থেকে ডুবুরী দল গিয়ে উদ্ধারঅভিযান শুরু করে সন্ধা পর্যন্ত অভিযান চালানোর পর উদ্ধার করতে না পারায় উদ্ধার অভিযান স্হগিত রাখেন।

পরের দিন মঙ্গলবার সকাল ১১ টার দিকে স্হানীয়রা খোজা খোজি করে ঘটনাস্থল হতে প্রায় আধা কিলোমিটার দূর খালের পানির নীচ হতে  শিশুটির লাশ উদ্ধার করেন। পানিতে ডুবে মারা যাওয়া শিশুটি মধুপুর আদালত পাড়া এলাকার শাহআলমের ছেলে।

জানা যায়, গত শুক্রবার শিশুটি তার নানার বাড়ী জটাবাড়ী এলাকায় তার নানা আব্দুস ছালামের বাড়ীতে বেড়াতে যায়। গতকাল দুপুরে স্হানীয় শিশুদের সাথে ওই খালে নেমে গোসল করার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

কেএস