বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০২:৪৯ পিএম
বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কেটে রাসেল (২২) নামে এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ইসলামপুর গ্রামের স্বরপুর রেলগেট এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত রাসেল বাগাতিপাড়া উপজেলা সদরের শ্রীরামপুর পুরাতন সড়ক এলাকার জমিরউদ্দিনের ছেলে এবং প্রাণ কোম্পানীতে কর্মরত একজন শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বের ন্যায় বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে মা জানফুল ও ছেলে রাসেল ঘুম থেকে ওঠেন। মা তার ছেলের জন্য ভাত রান্না করতে বসেন। এসময় ছেলে ঘুমে কাতর রসেল বাহিরে ঘুরে আসার কথা বলে বাড়ির কাছে রেল লাইনের ধারে যায়। এসময় ঢাকাগামী আন্তনগর একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সে। রাসেলের দেরী দেখে ছেলেকে খুঁজতে গিয়ে রেল লাইনের ওপর উপর হয়ে রাসেলের মৃতদেহ পড়ে থাকতে দেখেন জানফুল বেগম।

শোকে কাতর রাসেলের মা জানফুল বেগম বলেন, গতকাল রাসেলের গায়ে জ্বর ছিল। ব্মি করেছে এবং মাথা ঘুরে পড়েও গিয়েছিল। অসুস্থ থাকায় বুধবার প্রান কোম্পাণীর কারখানায় দিনের শিপটে কাজে যেতে পারেনি। এমনকি মাঝে মধ্যেই সে অসুস্থ হয়ে মাথা ঘুরে পড়ে যায়। তাই প্রায়ই তার কর্মস্থলে সে উপস্থিত হতে পারেনা। বুধবার রাতে অফিস থেকে কল করে তাকে আজ (বৃহস্পতিবার) সকালে কারখানায় যেতে বলেন সেখানকার কর্মকর্তা। কারখানায় যাওয়ার জন্য ঘুম থেকে উঠে মাথা ঘোরার কথা বলে বাহিরে ঘুরতে যায় রাসেল।

তিনি আরো বলেন, তার ছেলে কোন দুর্ঘটনার কথা শুনলে বা ভয় পেলে মাথা ঘুরে পড়ে যেত। আর আজ সে সেই দুর্ঘটনাতেই মরে গেল।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে তিনটার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস নাটোর স্টেশনে আসে। দুমিনিট বিতির পর ট্রেনটি নাটোর স্টেশন প্লাটফর ছেড়ে যায়। ট্রেনটি বাগাতিপাড়া উপজেলার স্বরুপপুর রেলগেইট অতিক্রম করার সময় ওই যুবক ট্রেনে কাটা পড়ে। বিষয়টি সান্তাহার রেলওয়ে থানার পুলিশকে অবহিত করা হয়েছে।  

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিউল আযম জানান, ঘটনাটি অবহিত হওয়ার পর রেলওয়ে থানার এসআই সোলায়মান সঙ্গীয় ফোর্স নিয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেখানে সুরতহাল শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এব্যপারে সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

কেএস