বিচারপ্রার্থী নারীকে থানা থেকে বের করে দেয়ার অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২, ০৫:৫১ পিএম
বিচারপ্রার্থী নারীকে থানা থেকে বের করে দেয়ার অভিযোগ

পটুয়াখালীর বাউফলে এক বিচারপ্রার্থী নারীকে পেটানোর ভয় দেখিয়ে থানা থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার মধ্য রাতে বাউফল থানায় এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের জগবন্ধু কুলুর সঙ্গে প্রতিবেশি গৌতম কুলুর (৫৫) দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে শুক্রবার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে গৌতম কুলু ও তার ছেলে গকুল কুলু গুরত্বর আহত হয়। আহত পিতা-পুত্রকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে রাতে গৌতম কুলুর স্ত্রী জোসনা রানী থানায় অভিযোগ নিয়ে গেলে ডিউটি অফিসার আশিকুর রহমান তাকে এসআই প্রসেনজিৎ এর কাছে পাঠান। এসআই প্রসেনজিৎ অভিযোগপত্রটি হাতে নিয়ে জোসনা রানীর কাছে টাকা দাবী করেন। টাকা না দেয়ায় এসআই প্রসেনজিৎ অভিযোগপত্রটি রেখে দিয়ে জোসনা রানীকে মারপিটের ভয় দেখিয়ে থানা থেকে বের করে দেন।

জোসনা রানী বলেন, আমি অভিযোগ নিয়ে যাওয়ার পর কয়েক ঘন্টা বসিয়ে রাখা হয়। এরপর আমার কাছে টাকা দাবী করেন এসআই প্রসেনজিৎ। টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় তিনি আমাকে মারপিটের ভয় দেখিয়ে ধমক দিয়ে বের করে দেন।

অবশ্য অভিযুক্ত এসআই প্রসেনজিৎ সাংবাদিকদের বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মীমাংসার জন্য বলেছেন। জোসনা রানীর কাছে টাকা দাবি ও বের করে দেওয়ার অভিযোগ সঠিক না।

বাউফল থানার ওসি আল মামুন জানান, এ বিষয়ে আমি অবগত নই। তবে অভিযোগকারী অভিযোগ দাখিল করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কেএস