হোসেনপুরে ৫ নারী জয়িতাকে সংবর্ধনা

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৩:১৮ পিএম
হোসেনপুরে ৫ নারী জয়িতাকে সংবর্ধনা

কিশোরগঞ্জের হোসেনপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৫ নারী জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।

সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশনারা, হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহাম্মদ জিয়াউর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: জামাল উদ্দিন, প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, তহমিনা রাওশান সিদ্দিকা, ব্র্যাক সেলপের  অ্যাসোসিয়েট অফিসার মো. রাসেল প্রমুখ।

পরে ৫টি ক্যাটাগরিতে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী মোছা: ফরিদা ইয়াসমিন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী তানিয়া পারভীন, সফল জননী নারী তহমিনা রাওশন সিদ্দিকা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু বরেছেন যে নারী মোসা: আকলিমা খাতুন ও সমাজ উন্নয়নে অসামন্য অবদান রেখেছেন রৌশনারাকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়।

কেএস