সার্ক হিউম্যানিটি এ্যাওয়ার্ড পেলেন সালথার কৃতি সন্তান সাইফুর

সালথা (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৬:৫০ পিএম
সার্ক হিউম্যানিটি এ্যাওয়ার্ড পেলেন সালথার কৃতি সন্তান সাইফুর

সার্ক কালচারাল পরিষদ কর্তৃক আয়োজিত সার্ক হিউম্যানিটি এ্যাওয়ার্ড ২০২৩ইং পেয়েছেন ফরিদপুর সালথা উপজেলার বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোন্দকার সাইফুর রহমান সাইন । রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বীকৃতি স্বরূপ উক্ত সম্মাননায় ভূষিত হন তিনি।

গত (২১ জানুয়ারি) ঢাকার বিজয়নগর হোটেল অরনেট (থ্রি স্ট্রার হোটেল) এ অনুষ্ঠিত সার্ক কালচারাল পরিষদের আয়োজনে এই সম্মাননা পান তিনি। এবছর বাংলাদেশ থেকে রাজনীতি ও সমাজ সেবা ক্যাটাগরিতে এ এ্যাওয়ার্ড পান খোন্দকার সাইফুর রহমান সাইন।

খোন্দকার সাইফুর রহমান সাইন একজন সফল রাজনীতিবিদ, বর্তমানে তিনি সালথা উপজেলার বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি সালথা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি। সাইন এই প্রাপ্তি তার সকল পুরুষ সহকর্মীকে উৎসর্গ করেন।

সম্মাননার বিষয়ে সাইন বলেন, রাজনীতি ও সমাজ সেবা ক্ষেত্রে পুরুষদের কাজের সুযোগ আরও বৃদ্ধি করতে হবে। এধরনের সম্মাননা পুরুষদের এগিয়ে যেতে আরও সাহায্য করবে। আমাকে এই সম্মাননা দেওয়ায় আমি সার্ক কালচারাল পরিষদের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিমকোর্ট কোর্টের মহামান্য বিচারপতি বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী।

অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, সার্ক কালচারাল পরিষদের প্রধান উপদেষ্টা বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া, উপদেষ্টা ভাষাসৈনিক লায়ন শামসুল হুদা, সভাপতি মো. জাহাঙ্গীর আলম মলিক প্রমুখ।এছাড়াও সম্মানিত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরএস