নওগাঁয় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৫:০৪ পিএম
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

নওগাঁয় মায়ের সাথে গ্রামীণ মেলা দেখতে যাওয়ার পথে বিজয় সরকার (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ইজিবাইক উল্টে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্র নওগাঁ পৌরসভার পুরাতন রেজেস্ট্রি অফিস পাড়ার সুশীল সরকার বাদলের ছেলে সে নওগাঁ সরকারি জিলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। 

নিহতের স্বজন ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে বিজয় তার মার সাথে ইজিবাইকে করে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর এলাকায় ঐতিহ্যবাহী হিন্দুবাঘা গ্রামীণ মেলা দেখতে যাচ্ছিল।

পথে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌরী এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইক উল্টে বিজয়, তার মা বর্ষা রাণী ও ছোট বোন শ্রদ্ধা সরকার আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক বিজয়কে মৃত বলে ঘোষণা করেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিষয়টি জানিয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নিহত স্কুলছাত্রের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

টিএইচ