কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যা স্বামী আটক

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ০৭:৪০ পিএম
কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যা স্বামী আটক

কুষ্টিয়ায় তরকারী কাটা বটি দিয়ে জবাই করে শিউলী খাতুন (৩০) নামের এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী। পরে হত্যাকারী স্বামী মন্টু (৪২) কে স্থানীয় জনতা আটক করে পরে পুলিশের হাতে সোপর্দ করেন। 

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) কুষ্টিয়া শহরের হরিশংকরপুর শাহ পাড়া এলাকায় তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। হত্যাকারী স্বামী মন্টু হরিশংকরপুর শাহ পাড়া এলাকার বুদোর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী মন্টুর সাথে স্ত্রী শিউলী খাতুনের দীর্ঘ দিন যাবত পারিবারিকভাবে কলোহ চলে আসছিলো। স্বামী মন্টু বেশকিছু দিন আগে ভারসম্যহীন রোগী ছিলেন। 

মাঝে মাঝে এই ভারসাম্যহীন সমস্যা দেখা দিলে তাদের মাঝে কলোহের সৃষ্টি হতো। সকালের দিকে নিহত শিউলীর সাথে স্বামীর প্রতিবারের ন্যায় কথাকাটাকাটি শুরু হলে একপর্যায়ে ঘরে থাকা তরকারী কাটা বটি দিয়ে তার স্ত্রী শিউলীকে এলোপাথারী কুপিয়ে জখম করে। 

জখমে অতিরিক্ত রক্ত ক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই তার স্ত্রী শিউলী মারা যায়। পরে স্থানীয় জনগন টের পেয়ে মন্টু মন্ডলকে আটক করে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে শিউলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন এবং হত্যাকারী স্বামী মন্টুকে আটক করে নিয়ে যায়। 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার (ওসি) শাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শিউলীকে হত্যার অভিযোগে স্বামী মন্টুকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

এমএইচআর