র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৮:০৮ পিএম
র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ আগস্ট) সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার কোতোয়ালি উপজেলার নারায়নপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মোহাম্মদ সফর উদ্দিন ইসলাম মুন্না (২২) ও কুমিল্লা জেলার হোমনা থানার দরিগাও গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহমেদ সবুজ (৩৩)।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে নগদ এক লাখ টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও ছিনতাইয়ের টাকায় কেনা একটি নতুন মোটরসাইকেল ও ফোনসহ ছিনতাইকাজে ব্যবহৃত পোশাকীয় সরঞ্জাম জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা ব্যাংক এলাকায় টার্গেট করে এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটিয়েছে। তবে এ ঘটনায় স্থানীয় কোন অপরাধী চক্রের কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি। বলেও জানিয়েছে সূত্রটি। ঘটনার দিন ভুক্তভোগী একটি জুয়েলারী দোকানে স্বর্ণ বিক্রির পর ওই দোকানীর দেয়া চেক নিয়ে ব্যাংকে যাওয়ার সময় তাকে টার্গেট করা হয়।

উল্লেখ্য, গত ২২ আগস্ট ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভুল্যা এলাকায় চলন্ত বাস থামিয়ে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে হেলাল মোল্লা নামের ব্যক্তিকে আটক করে তাদের প্রাইভেটকারে উঠায়। এরপর তার কাছে থাকা ১৯ লাখ ১৯ হাজার দুইশত টাকা ও দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মহাসড়কের ডুবাইল কবরস্থান এলাকায় নামিয়ে দেয়।

এ ব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এসএম মনসুর মূসা জানান, দ্রæত সময়ের মধ্যে ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুইজনকেও  গ্রেপ্তার ও ছিনতাই হওয়া বাকি টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

এআরএস