ফ্ল্যাটে সন্তানসহ দম্পতির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ১২:৩২ পিএম
ফ্ল্যাটে সন্তানসহ দম্পতির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

সাভারের আশুলিয়ায় একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে সন্তানসহ এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উত্তর গাজীরচট ফকির বাড়ি এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ৬ তলা বাড়ির ৪ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন বাবুল (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের সন্তান মেহেদী হাসান জয় (১২)। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। তারা স্বামী স্ত্রী দুজনেই তৈরী পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানা যায়।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাট থেকে অনেক দুর্গন্ধ আসতে থাকে। পরে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ধাক্কা দিয়ে দেখতে পায় দরজা খোলা। ঘরের বিছানার ওপর মা ও ছেলের রক্ত মাখা লাশ পড়ে আছে। পরে তারা বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই ফ্ল্যাটের পাশের ঘরে আরেকটি লাশ দেখতে পায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসে বিছানার ওপর দুটি ও পাশের রুমে একটি লাশ পেয়েছি। ঘরে প্রচণ্ড দুর্গন্ধ। আনুমানিক ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে। নিহতদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

অন্যদিকে ঘটনার খবর পেয়ে মধ্যরাতে ঘটনাস্থলে ছুটে আসেন ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, পিপিএম (বার)। এ সময় তার সাথে ছিলেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ ও ট্রাফিক, উত্তর বিভাগ) আব্দুল্লাহিল কাফী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবীব খানসহ পুলিশের অন্যান্য অফিসারগণ।

এইচআর