রাঙ্গামাটি ২৯৯ আসন

মনোনয়নপত্র জমা দিলেন মো. হারুনর রশিদ মাতব্বর

রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৫:৩৬ পিএম
মনোনয়নপত্র জমা দিলেন মো. হারুনর রশিদ মাতব্বর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয় পার্টির একমাত্র মনোনিত প্রার্থী মো. হারুনর রশিদ মাতব্বর। তিনি রাঙ্গামাটি ২৯৯নং আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোশারফ হোসেন খানের হাতে মনোনয়নপত্র জমা দেন।

এসময় তার সঙ্গে রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রজেস চাকমা, সহ সভাপতি আনফান আলী, সহ সভাপতি মীর আহমেদ সিকদার, জ্যোতি বিকাশ চাকমা, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, জলিল মাষ্টার, সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ান বাবুরাম, মাসুদ রানা, ইসমাইল হোসেন, বিটু দেওয়ান, মহিলা সম্পাদিকা জিমি কামাল, নয়না দেওয়ান, রেহানা বেগম প্রমুখ।

মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির একমাত্র মনোনিত প্রার্থী মো. হারুনর রশিদ মাতব্বর বলেন, জাতীয় পার্টি জেলা কমিটির আশাবাদী পার্বত্য এলাকার সাধারণ জনগণের আন্তরিক শতস্ফুট সমর্থনে জাতীয় পার্টি লাঙ্গল মার্কার ভোট দিয়ে সারা বাংলাদেশে সাধারণ জনগণের স¤প্রদায়িক স¤প্রীতি শ্রীবৃদ্ধি হয়ে পার্বত্য এলাকার আনাচে কানাচে উন্নয়নে নতুন সুচনা সৃষ্টি করা হবে। আমি আশা করছি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও ফেয়ার নির্বাচন হবে।

এইচআর