ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে অগ্নিদ্বগ্ধ ৩

ফেনী প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ১০:৩৪ এএম
ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে অগ্নিদ্বগ্ধ ৩
ছবি: আমার সংবাদ

ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৩ জন অগ্নিদ্বগ্ধ হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন। বাকি দুজনের দেহেরও ৩৫ থেকে ৫০ শতাংশ পুড়ে গেছে। বুধবার (২৭ ডিসেম্বর) তাদের তিনজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ মেডিস্ক্যান হাসপাতাল সংলগ্ন ইতালী ভবন-( ২) এর ৫ম তলায় এ দুর্ঘটনাটি ঘটে। অহতরা হলেন, গৃহকর্তা আষিশ (৪০) ও তার স্ত্রী টুম্পা রানী (৩০) এবং তার ছেলে রিক (১০)। তারা ওই ভবনের ভাড়া থাকতেন।

ফেনীস্থ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুতের কানেকশান ক্রুটিপূর্ণ হওয়ায় ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে এ দুর্ঘটনাটি সংঘটিত হয়। এতে ওই ঘরের বিভিন্ন স্থানে ও আসবাবপত্রে আগুন লেগে এক শিশু সহ ৩ জন দগ্ধ হয়েছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ফৌজুল কবির জানান, অগ্নিদ্বগ্ধ হওয়া আষিশের অবস্থা সংকটাপন্ন। এছাড়াও গৃহবধূ টুম্পা রানীর দেহের ৩৫ থেকে ৪০ ভাগ এবং তার ছেলে রিকের দেহের ৪০ থেকে ৫০ ভাগ পুড়ে দ্বগ্ধ হয়ে গেছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

এআরএস