নিজ বাসা থেকে হাত-পা বাঁধা বৃদ্ধার লাশ উদ্ধার, নাতীসহ আটক ৩

নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০২:৫০ পিএম
নিজ বাসা থেকে হাত-পা বাঁধা বৃদ্ধার লাশ উদ্ধার, নাতীসহ আটক ৩

নেত্রকোণা জেলা শহরের নিউটাউনস্থ বিলপাড় এলাকার একটি বাসা থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে নিউটাউন বিলপাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা জোছনা বেগম (৭০)। তিনি একই এলাকার মৃত আবুল মুন্সীর স্ত্রী।

এ ঘটনায় শহরের ফারুক হোসেন মিল্টনের ছেলে সাম্মাম হোসেন সিনহা, পূর্ব চকপাড়া এলাকার আব্দুল হকের ছেলে সাব্বির হোসেন চয়ন ও রিয়াদ হাসান অনিককে জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোণা মডেল থানা পুলিশ আটক করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত জোছনা বেগমের তিন ছেলের মধ্যে এক ছেলে বগুড়া, আরেক ছেলে বরিশাল থাকেন। আর তিনি বড় ছেলে মিল্টন মোল্লার সাথে নিউটাউন বিলপাড়ের বাসায় বসবাস করতেন। দশদিন আগে কাজের সূত্রে মিল্টন বরিশাল যায়, মিল্টনের স্ত্রীও জেলার আটপাড়া উপজেলায় তার বাবার বাড়িতে বেড়াতে যায়।

এ কারণে কয়েকদিন ধরে জোছনা বেগম বাসাটিতে একাই ছিলেন। সোমবার নিহতের বড় ছেলে মিল্টন বার বার তার মা জোছনা বেগমকে ফোন করলেও তিনি ফোন ধরছিলেন না। এই খবর পেয়ে রাত সাড়ে দশটায় জোছনা বেগমের ভাই ফেরদৌস আহমেদ বাসার দরজার তালা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে বোনকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পরে থাকতে দেখেন।

পরে নেত্রকোণা মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। তখন ঘরের ভিতরে জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও ষ্টীলের আলমিরা খোলা ছিল।

এ ব্যাপারে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় বৃদ্ধার নাতীসহ তিনজনকে আটক করা হয়েছে এবং তথ্য উদঘাটনে জিজ্ঞাসাবাদ চলছে।

এইচআর