লাইভে এসে শিক্ষামন্ত্রীর কাছে বিচার চাইলেন ছাত্রলীগ নেতা

চট্টগ্রাম ব্যুরো প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৭:১৫ পিএম
লাইভে এসে শিক্ষামন্ত্রীর কাছে বিচার চাইলেন ছাত্রলীগ নেতা

চট্টগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের ছাত্র এবং চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক মো. আরিফ উদ্দিন রক্তাক্ত অবস্থায় ফেসবুক লাইভে এসে শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছে বিচার প্রার্থনা করেছেন।

লাইভে তিনি অভিযোগ করেন, পরিবারের এতো বাধা বিপত্তির পরে রাজনীতি করে শরীর থেকে রক্ত ঝরানোর জন্য নয়। চট্টগ্রাম কলেজ এলাকা চকবাজার ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তাফা টিনুর নির্দেশে তার অনুসারীরা অতর্কিত হামলা চালায়।

এ সময় সে মারাত্মক আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসা নেওয়ার সময় লাইভে ঘটনার বিস্তারিত তুলে শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছে বিচার দেন।

এছাড়া ঘটনার বিষয়ে চকবাজার থানায় মামলার জন্য লিখিত অভিযোগ দেন।

অভিযোগে কায়সার হামিদ (৩৫), রবিউল ইসলাম রাজু (২৮), সাকিবুর রহমান (২৮) রবিউল (২৬), আবসার (২৫), তারেকুল ইসলাম (২৩), রাকিব খান রাহিসহ (২৬) অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করেন।

কাউন্সিলর নূর মোস্তাফা টিনু এসব অভিযোগ মিথ্যা বানোয়াট উল্লেখ করে বলেন, অভিযুক্তরা আমার অনুসারী, তবে তারা কেউ চকবাজার এলাকায় নেই অনেকদিন থেকে।

চকবাজার থানার ওসি বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, কাউন্সিলর নূর মোস্তাফা টিনু চকবাজার চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন অপরদিকে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নফলের অনুসারী এবং নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল আজিম রনির নিয়ন্ত্রণ ভাঙতে এই চেষ্টা।

ইএইচ