তৃষ্ণা মেটাতে কোমল পানি ভেবে বিষপানে মুদি দোকানির মৃত্যু

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০১:৫২ পিএম
তৃষ্ণা মেটাতে কোমল পানি ভেবে বিষপানে মুদি দোকানির মৃত্যু

প্রচণ্ড তাপদাহের মধ্যে হঠাৎ পানির পিপাসা পায় মুদি ব্যবসায়ী শহিদুজ্জামান শহিদের (৪০)। এ সময় তৃষ্ণা মেটাতে নিজের দোকানে থাকা ঘাস মারা বিষ পান করেন তিনি। কিছুক্ষণের মধ্যেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে তাকে স্থানীয়রা গ্রাম্য চিকিৎসক দুলালের কাছে নিয়ে গেলে শহীদুজ্জামানের মৃত্যু হয়।

শহিদুজ্জামান মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের ঝিটকিপোতা গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ঝিটকিপোতা গ্রামে।

প্রতিবেশীরা জানান, শনিবার সন্ধ্যার দিকে নিজ দোকানে বসে থাকা অবস্থায় প্রচণ্ড তাপদাহের মধ্যে হঠাৎ পানি পিপাসা পায় শহিদুজ্জামানের। এ সময় তার নিজের দোকানে রাখা কোমল পানীয় ভেবে বোতলে রাখা ঘাস মারা ওষুধ সেবন করেন তিনি।

তার ভাই সাজেদুল ইসলাম জানান, প্রথমে তাকে পল্লী চিকিৎসক আব্দুস সামাদের কাছে নিলে তিনি ওয়াস করে বাড়ি পাঠিয়ে দেন। বাড়ি নিয়ে আসার পর পূর্বের ন্যায় আবারও অসুস্থ হয়ে পড়লে পার্শ্ববতী চুন্নিরআইট গ্রামের পল্লী চিকিৎসক দুলালের কাছে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দীন জানান, নিজের দোকানে তিনি নিজেই মোজোর বোতল রাখেন। কিন্তু বেখেয়ালে সেই বোতলে পানি আছে ভেবে তা পান করেন।

ভৈরবা পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভুলের খেসারত তিনি নিজেই দিয়ে গেলেন। এ ঘটনায় মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও তিনি জানান।

ইএইচ