ভোলায় সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রেহানা ফেরদৌস

পরান আহসান প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৪:২১ পিএম
ভোলায় সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রেহানা ফেরদৌস

আসন্ন উপজেলা পরিষদ  নির্বাচনে ভোলা সদর উপজেলায়  মহিলা ভাইস চেয়ারম্যান পদে এবার আলোচনার শীর্ষে উঠে এসেছেন  রেহানা ফেরদৌস, গণসংযোগ ও উঠান বৈঠকে নির্বাচনী প্রচারনার ব্যস্ত সময় পার করছেন তিনি।

রবিবার ২৮ এপ্রিল সকাল থেকে  বিকেল অবদি  সদর উপজেলার ১২ টি ইউনিয়ন ঘুরে দেখা যায়,  প্রতিটি ইউনিয়ন ও সকল ওয়ার্ডে, আওয়ামীলীগের পরীক্ষিত নেতা-কর্মীদের নিয়ে প্রায় প্রতিদিনই গণসংযোগ ও উঠান বৈঠকে নির্বাচনী প্রচার প্রচারণা করে যাচ্ছেন। তিনি ইতোমধ্যেই প্রায় অর্ধ শতাধিক গ্রাম ও মহল্লায় সাধারণ ভোটারদের সাথে দেখা সাক্ষাৎ ও দোয়া চান।

এদিকে সাধারণ ভোটারদের সাথে কথা বললে তারা সাংবাদিকদের জানান, সদর উপজেলায়  প্রায় প্রতিটি ইউনিয়নে রেহানা ফেরদৌস আপা জনপ্রিয়তার দিক থেকে এ মুহূর্তে বেশ এগিয়ে রয়েছেন, এবং তিনি  সাধারণ ভোটারদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন,এছাড়াও শিক্ষা দীক্ষা পারিবারিক মর্যাদায় তিনি অন্যদের থেকে এগিয়ে।

এদিকে জেলার বিশিষ্ট জনরা বলছেন রেহানা ফেরদৌস  ভোলা বাংলাবাজার ফাতেমা খানম কলেজের বাংলা বিষয়ক প্রভাষক ও যুব মহিলা লীগের যুগ্ন-আহবায়ক এবং জেলা মহিলা ক্রিয়া সংস্থার সদস্য ও শিল্পকলা একাডেমির প্রশিক্ষক এছাড়াও সাংস্কৃতিক অঙ্গনে বেশ পরিচিতি মুখ, এলাকার নারীদের অধিকার আদায়ের যে কোনো কর্মসূচিতে তিনি সামনে থেকে সর্বদা নেতৃত্ব দিয়ে যাচ্ছেন,এরই ধারাবাহিকতায় তিনি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন এবং ইতিমধ্যে তার বেশ জনপ্রিয়তা লক্ষ্য করা যাচ্ছে,তার মত শিক্ষা দীক্ষায় এগিয়ে থাকা নারী নেত্রী সদর উপজেলায় দরকার।

এক গণসংযোগের প্রাক্কালে রেহানা ফেরদৌস আমার সংবাদকে  জানান আমি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত,সব সময় চিন্তা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করব। 

আরএস