ইয়ামাহা রাইডার্স ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ১১:২৯ এএম
ইয়ামাহা রাইডার্স ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রচণ্ড তাপদাহে অতিষ্ঠ জনজীবন। অতিরিক্ত তাপমাত্রা ও মৌসুমি প্রভাবে তীব্র প্রভাব ফেলছে মানব জীবনে। এমন সময় বিভিন্ন সামাজিক সংগঠনসহ সচেতন সমাজের পরামর্শ বৃক্ষরোপণ। ভবিষ্যৎ পরিকল্পনা মাথায় রেখে এবার ইয়ামাহা রাইডার্স ক্লাব শরীয়তপুর উদ্যোগ নিয়েছে বৃক্ষরোপণ কর্মসূচির।

সোমবার শরীয়তপুর সদর উপজেলায় বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ করেছে সংগঠনটি।

এ বিষয়ে ইয়ামাহা রাইডার্স ক্লাবের অ্যাডমিন মো. সালাউদ্দীন মুন্না জানায়, প্রচণ্ড গরম ও তাপদাহের কারণে এসিআই মোটরস সিদ্ধান্ত নিয়েছে আমাদের একটি মোটরসাইক বিক্রি হলে দুইটি করে গাছ রোপণ করা হবে। আমরা সেই প্রতিজ্ঞা বাস্তবায়ন করেছি গতকাল।

আমরা দিনব্যাপী বৃক্ষরোপণ করেছি শরীয়তপুর সদরের বিভিন্ন জায়গাতে। আমাদের সদস্যরা এই তীব্র গরম উপেক্ষা করে প্রচুর পরিশ্রম করেছে। আমরা বরাবরই নানা সময়ে নিজনিজ জায়গা থেকে সামাজিক কাজে এগিয়ে আসি। এইবারও তার ব্যতিক্রম হয়নি। দেশের যে কোন পরিস্থিতিতে আগামীতেও আমাদের অ্যাক্টিভিটি থাকবে আশা করি।

এ বিষয়ে গৌড়া মটরস শরীয়তপুরের ডিলার মালিক মো. জাকির হোসাইন জানান, ইয়ামাহা রাইডার্স ক্লাব বরাবরই তাদের বাইকিং অ্যাক্টিভিটি’র সাথে নানা সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকে। আমরা সব সময়ই এই সংগঠনের এক্টিভিটিকে সাধুবাদ জানাই। আশা করি আগামী দিনগুলোতেও এই সংগঠনটি রাষ্ট্রীয় সামাজিক কাজে অংশগ্রহণ করবে।

ইএইচ