পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৪:৪৫ পিএম
পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের প্রথম ধাপে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভোপগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। রাত প্রায় ৯ টার দিকে সকল কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আনোয়ারুল ইসলাম।

উপজেলা চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল। বাবুল এর আগে পর পর তিন মেয়াদে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এবারসহ চতুর্থবার নির্বাচিত হলেন তিনি।

আনারস প্রতীক নিয়ে তিনি মোট ভোট পেয়েছেন ৫৬, ১৪৩ ভোট। ঘোড়া প্রতীকে ৯৩৫ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন ওয়াজেদুল ইসলাম শাহীন। তিনি কয়েকদিন আগে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের (ফেসবুক) টাইমলাইনে ৫৮ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের মোফাজ্জল হোসেন লিপু ২৯, ১৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চশমা প্রতীকের আব্দুল্লা-আল মামুন পেয়েছেন ২৭, ২৯৪ ভোট এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকের রেওয়ানা পারভীন সুমি পেয়েছেন ২৬, ০২১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কলস প্রতীকের লতিফা আক্তার পেয়েছেন ২০২১২ ভোট।

ইএইচ