ফরিদগঞ্জে প্রবাসীর বাড়িতে চুরি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৭:০২ পিএম
ফরিদগঞ্জে প্রবাসীর বাড়িতে চুরি

ফরিদগঞ্জে কাতার প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারি এলাকার বশিরউল্লাহ ব্যাপারী বাড়ির সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলামের বড় ছেলে কাতার প্রবাসী মাইনুদ্দিন মানিকের ঘরে এ চুরির ঘটনা ঘটে।

চুরির ঘটনায় মানিকের স্ত্রী আমেনা আক্তার জানান, চোরের দল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমিরা ভেঙে আলমিরাতে থাকা একটি নেকলেস, দুইটি চেইন ও নগদ ২২ হাজার টাকা নিয়ে যায়। এতে প্রায় ২ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় চোর।

চুরির সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই রুবেল ফরাজী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী পরিবার জানান, আমার স্বামী বিদেশ যাওয়ার পর ২ মেয়ে এক ছেলে নিয়ে ঘরে থাকতাম। ৩-৪ মাস পর রাত আনুমানিক তিনটার সময়কে যেন ভাবী ভাবী বলে ডাকতে থাকে এরপর আমার ঘরের জানালা খুলে ফেলে। আমি চিৎকার করলে তারা পালিয়ে যায়। এরপর প্রায় রাতেই কারা যেন আমার ঘরের জানালা খুলে ফেলে। আমি ভয় পেয়ে আমার দুই মেয়ে এক ছেলেকে নিয়ে সন্ধ্যা হলেই শ্বশুরের ঘরে গিয়ে থাকি এবং সকাল হলেই ঘরে চলে আসি। আজ সকালে এসে দেখি আমার ঘরের দরজা ভাঙ্গা। ঘরে ঢুকে দেখি ঘরে বিভিন্ন মালামাল চড়ানো ছিটানো অবস্থা পড়ে আছে এবং স্টিলের আলমিরা ও ওয়্যারড্রব ভেঙে ভেতরে থাকা সকল মালামাল নিচে পড়ে রয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, চুরির সংবাদ পেয়ে এসআই রুবেল ফরাজীকে ঘটনাস্থলে পাঠিয়েছি এবং ভুক্তভোগীদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। চুরিসহ সকল ধরনের অপরাধ দমন করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

ইএইচ