‘আই-এস’র টাকায় দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে তারেক’

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৬:১৪ পিএম
‘আই-এস’র টাকায় দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে তারেক’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বাংলাদেশ যেনো বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে না পারে, বাংলাদেশের মানুষ যেনো শান্তিতে থাকতে না পারে এবং বাংলাদেশের অভ্যন্তরে যেনো অস্থিতিশীল পরিবেশ বিরাজ করে- সে জন্য ষড়যন্ত্র শুরু করেছে তারেক রহমান। 

তিনি সন্ত্রাসীদের গডফাদার দাউদ ইব্রাহিমের সাথে বৈঠক করে এবং পাকিস্তানের আইএস এর থেকে টাকা নিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। তারেক বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে। আওয়ামী লীগ ও এ দেশের জনগণ তার এ স্বপ্ন কখনোই বাস্তবায়ন করতে দিবে না।

সোমবার (২৪ অক্টোবর) বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বিএনপি সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ, ভোট চোর, ভোট ডাকাত, স্বাধীনতা বিরোধী ও খুনিদের সংগঠন। জিয়া থেকে খালেদা জিয়া রাষ্ট্রীয় ক্ষমতায় এসে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল। 

তারা বাংলাদেশের মানুষের কোন ভাগ্যের পরিবর্তন করতে পারেনি। মানুষকে বিদ্যুৎ না দিয়ে বিদ্যুতের টাকা চুরি করেছিল, সার দিতে না পেরে কৃষককে গুলি করে হত্যা করেছিল, সন্ত্রাস ও জঙ্গিদের অভয়ারণ্যে পরিণত করেছিল।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশ ঘুরে দাড়িয়েছে উল্লেখ করে দলটির এই নেতা বলেন, এই দেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে আসতে কঠোর পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তিনি বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করেছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

বৈশ্বিক সংকটেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বৈশ্বিক সংকটের কারণে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম উর্ধ্বমুখী। সংকটের মধ্যে পড়েছে বিশ্ব অর্থনৈতি। 

এই কঠিন সময়ে বাংলাদেশের মানুষ যেনো ভালো থাকে, বাংলাদেশে যেনো সংকট না হয়, দেশের সকল শ্রেনীর মানুষ যেনো ভালো থাকে। 

সেজন্য দিনরাত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অথচ এই মুহুর্তে মানুষের পাশে না থেকে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি পায়তারা করছে বিএনপি। তাদের এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। 

ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, বগুড়া-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন প্রমুখ।

টিএইচ