Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মা হারালেন শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২০, ২০২০, ০৭:৩৪ পিএম


মা হারালেন শ্রাবন্তী

অসুস্থ মাকে দেখতে এবং তার পাশে থাকার জন্যই দেশে এসেছিলেন নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী। গেলো ৯ অক্টোবর তিনি সুদূর আমেরিকা থেকে দেশে আসেন। দেশে আসার পর তিনি তার নানার বাড়ি বগুড়াতে মায়ের পাশেই ছিলেন সারাক্ষণ।

দেশবাসীর কাছে মায়ের জন্য দোয়াও চান তিনি। কিন্তু শেষতক গেলো ১৯ অক্টোবর দিবাগত রাত ১২.১৫ মিনিটে বগুড়ার ডায়েবটিকস সমিতি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃতুকালে শ্রাবন্তীর মায়ের বয়স হয়েছিল ৬৮ বছর। মাকে হারিয়ে মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছেন শ্রাবন্তী।

শুধু বললেন, ‘আমার আম্মার জন্য সবাই দোয়া করবেন আল্লাহ যেনো তাকে বেহেশত নসিব করেন, আমিন।’ শ্রাবন্তী জানান, গতকাল সকালে রওনা হয়ে নওগাঁয় বাবার বাড়িতে পৌঁছান তার মায়ের লাশ নিয়ে। সেখানে বাদ জোহর নামাজে জানাজা শেষে তারই বাবার কবরস্থানের পাশে তার মাকে দাফন করা হয়।

শ্রাবন্তী জানান আগামী ৩ নভেম্বর তিনি আবার আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হবেন। শ্রাবন্তীর বাবা মো. ইব্রাহীম আলী ২০০৫ সালে ইন্তেকাল করেন। শ্রাবন্তী সর্বশেষ নূরুল আলম আতিকের নির্দেশনায় ‘ডালিম কুমার’ নাটকে অভিনয় করেন। তার অভিনীত একমাত্র সিনেমা মতিন রহমান পরিচালিত ‘রং নাম্বার’।

আমারসংবাদ/এসটিএম