Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আবারো আলোচনায় প্রভা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২১, ২০২০, ০৭:৫৮ পিএম


আবারো আলোচনায় প্রভা

টিভি নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন সাদিয়া জাহান প্রভা। বলা যায় নিয়মিত একক নাটকেই বেশি অভিনয় করছেন তিনি। তবে দীর্ঘদিন পর তার অভিনীত কোনো ধারাবাহিক নাটক দর্শকের মধ্যে অনেক বেশি সাড়া ফেলেছে।

এনটিভিতে প্রচার চলতি ‘পরের মেয়ে’তে প্রধান একটি চরিত্রে অভিনয় করে দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছেন প্রভা।

ধারাবাহিকটি রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন, নিয়মিত পরিচালনা করছেন হাবীব শাকিল এবং নাটকটি প্রযোজনা করছেন কাজী রিটন। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮.২০ মিনিটে ‘পরের মেয়ে’ নাটকটি এনটিভির পর্দায় নিয়মিত প্রচার হচ্ছে।

ধারাবাহিক এ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, ‘শুরুতেই ধন্যবাদ দিতে চাই নাটকটির নাট্যকার জিয়া ভাইকে, কারণ তিনি এই সময়ের জন্য সময়োপযোগী একটি গল্প রচনা করেছেন। আমি দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে মুগ্ধ।

যারা নাটকে সহশিল্পী আছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করছেন। যে কারণে নাটকটির জন্য আমরা সবাই বেশ সাড়া পাচ্ছি। আমি এখন যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন।

একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন। কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি আমি। পরের মেয়ের জন্য বেশিই সাড়া পাচ্ছি। পরের মেয়ের পুরো ইউনিটের প্রতি আমার আন্তরিক ধন্যবাদ।’

প্রভা এরই মধ্যে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নাটকের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন সজল। মঞ্জুরুল হক মঞ্জু পরিচালিত সজল প্রভা অভিনীত ‘সদা সত্য কথা বলিবো’ নাটকটিও বেশ প্রশংসিত হয়েছে।  

আমারসংবাদ/এসটিএম