Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

স্বপ্ন পূরণে নিরন্তর ছুটে চলা

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২২, ২০২০, ০৭:৪০ পিএম


স্বপ্ন পূরণে নিরন্তর ছুটে চলা

একজন স্বপ্নবাজ অভিনেত্রী সামিনা বাশার। শোবিজের ঝলমলে ভুবনে ধীর ধীরে এগিয়ে যাচ্ছে তিনি। সামিনা ছোটবেলা থেকে স্বপ্ন দেখেন শোবিজে কাজ করবেন। স্বপ্ন পূরণের বাসনা নিয়ে তার নিরন্তর ছুটে চলা। এরই মধ্যে স্বপ্ন পূরণের সুযোগও পেয়েছেন। বি ইউ শুভ পরিচালিত ‘প্রেম ও পরীর গল্প’ নামের একটি নাটকে প্রথম অভিনয়ের মাধ্যমে শোবিজে আসেন।

এরপর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। কাজে নেমেই সামিনা এরই মধ্যে ৯টি একক নাটক ও ২টি ধারাবাহিক নাটক করেছেন। হাতে এসেছে বেশ কিছু কাজ। সমপ্রতি শেষ করেছেন নির্মাতা সোহেল তালুকদারের ‘সরল পাত্র চাই’ ও ‘ভ্যাজাইলা গ্রাম’। ‘সরল পাত্র চাই’ সামিনা অভিনীত প্রথম ধারাবাহিক।

এ ছাড়াও সৌমিত্র ঘোষ ইমন পরিচালিত ‘সার্চ টেলিভিশন’ নামের একটি বিজ্ঞাপন চিত্রের কাজ শেষ করেছেন। অচিরেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি।

চলতি মাসেই আরও বেশ কিছু নাটকে কাজ করবেন সামিনা বাশার, আলাপকালে এমনটাই জানান। চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চান সুন্দরী তরুণী সামিনা বাশার। ওয়েব সিরিজ কিংবা যে কোনো ডিজিটাল প্লাটফর্মের যে কোনো মাধ্যমে নিজেকে মেলে ধরতে চান যদি সেখানে অভিনয়ের সুযোগ থাকে। নায়িকা খ্যাতি নয় একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে ছুটে চলছেন তিনি।

সামিনা বাশার বলেন, ‘অভিনয়ের প্রতি ভালোবাসা ছোটবেলা থেকে। অভিনয়ের জন্য শৈশবেই নাচ শিখি। নাটকে নিয়মিত কাজ করতে চাই।

তাছাড়া ওয়েব সিরিজে ভালো চরিত্রে পেলে কাজ করতে অনীহা নেই। বড়পর্দা থেকে ছোটপর্দায় কাজ করতে স্বাচ্ছন্যবোধ করি। অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় নিজেকে গুণী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।’

আমারসংবাদ/এআই