Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

বিশেষ নাটক ‘আফটার ব্রেক-আপ’

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ০৬:০০ পিএম


বিশেষ নাটক ‘আফটার ব্রেক-আপ’

অভিনেতা আনিসুর রহমান মিলন, সামিনা বাশার, চিত্রনায়ক আশিক চৌধুরী, সানজিদা ইসলাম ও মাসুম বাশার প্রথমবার একসঙ্গে কাজ করলেন বিশেষ নাটক ‘আফটার ব্রেক-আপ’। গত শুক্রবার ঢাকার অদূরে ৩০০ ফিটে নাটকটির দৃশ্যধারণ হয়। আজম খানের রচনায় নাটকটি পরিচালনা করেন এমদাদুল হক খান।

এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘ব্রেক-আপ হলে মানুষ যে শুধু আঘাতপ্রাপ্ত হয় শারীরিকভাবেই তা কিন্তু নয়, মানসিকভাবেও আঘাত পায়। সেই আঘাত কিছু কিছু সময় বড় আকার ধারণ করে। কেউ যখন কাউকে ভালোবাসে সে তখন মনে মানুষটাকে লালন করে।

সেই মানুষটা দূরে চলে গেলে প্রচণ্ড রকমের আঘাত পায়। সেই জায়গা থেকে বেরিয়ে আসতে অনেক সময় লাগে। কেউ কখনো কখনো উন্মাদ হয়ে যায়। এ রকম সমস্যা নিয়েই ‘আফটার ব্রেক-আপ’ নাটকের গল্প। ভালো লাগছে কাজটি করে। এই গল্পের উপস্থাপন একটু ভিন্ন। আশা করছি দর্শকের পছন্দ হবে।’

সামিনা বাশার বলেন, ‘প্রথমবার মিলন ভাইয়ের বিপরীতে কাজ করলাম। সহশিল্পী হিসেবে সে অনেক হেল্প করেছে। প্রতিটি দৃশ্যে সংলাপ বলতে সহযোগিতা করেছেন। নাটকের গল্পটিও ভালো। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে। এমন ভালো একটি গল্পে কাজের সুযোগ দেয়ার জন্য পরিচালক এমদাদুল হক খান ভাইকে ধন্যবাদ। আমার বিশ্বাস দর্শকের নাটকটি ভালো লাগবে।’

নির্মাতা জানান, মিরাকী প্রযোজিত বিশেষ নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। মিরাকী প্রযোজিত বিশেষ নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

আমারসংবাদ/এআই