Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফজলুর রহমান বাবুর নতুন গান

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ০৬:০০ পিএম


ফজলুর রহমান বাবুর নতুন গান

বাংলাদেশ এখন অনলাইন বিপ্লবের পথে। দেশের স্যাটেলাইট টেলিভিশনের তুলনায় দর্শক এখন অনলাইন নির্ভর হয়ে পড়েছেন বেশি। ইউটিউব এবং ওটিটি প্লাটফর্ম  বেশ জোরেশোরেই বিস্তৃত হচ্ছে। লগ্নি হচ্ছে বিনোদন খাতের সব থেকে বেশি অংশ এই অনলাইন প্লাটফর্ম গুলোতেই।

শিল্পীদের কদর এখন যতটা না স্যাটেলাইটে, তার থেকে অনেক বেশি ভার্চুয়াল জগতে। তৈরি হচ্ছে গান,নাটক, ওয়েব সিরিজ এখানেই বেশি। দেশের খ্যাতিমান অভিনেতা এবং সৌখিন সঙ্গীতশিল্পী ফজলুর রহমান বাবু সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিলেন খ্যাতিমান সঙ্গীত পরিচালক মিল্টন খন্দকারের সঙ্গীতায়জনে। গানের কথা ও সুর জনপ্রিয় নাট্যনির্মাতা শিমুল সরকারের।  

লোকায়ত বাংলার এক কল্পিত লোককন্যাকে নিয়ে তৈরি হয়েছে গানের প্রেক্ষাপট। চান্দে বসত কইরো কইন্যা, চান্দে বাড়ি ঘর, তোমার সনে আমার পিরিত ইহ জনম পর কইন্যা। এমন কথার নতুন এই গানটি নিয়ে ফজলুর রহমান বাবু উচ্ছ্বসিত।

তিনি জানান দর্শক আগের মতোই আমার এই গানটিও লুফে নেবে। গানটি  তৈরি হয়েছে নতুন অনলাইন প্লাটফর্ম সৌখিন এন্টারটেইনমেন্টের জন্য। নতুন বছরের শুরুতেই গানের ভিজুয়ালসহ দর্শক দেখতে পাবেন বলে জানান তিনি।

ফজলুর রহমান বাবু আরও জানান, তিনি নিশ্চিত এই গানটি মানুষের মুখে মুখে ঘুরবে, যেমনটা আজো মনপুরা সিনেমাতে গাওয়া তার গান দর্শকদের ভালোবাসার শীর্ষে অবস্থান করছে।  মিল্টন খন্দকারও আধুনিক রোমান্টিক গানের বাইরে অনেক দিন পর এমন একটি লোকগানের সঙ্গীত আয়োজন করে তৃপ্ত বলে আমাদের জানিয়েছেন। এখন শুধু অপেক্ষার পালা।

আমারসংবাদ/এআই