Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কাঁদলেন অপু

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ১, ২০২০, ১০:২০ পিএম


কাঁদলেন অপু

‘প্রিয় কমলা’ ছবির ডাবিং করতে গিয়ে কাঁদলেন অপু বিশ্বাস। ছবিটিতে বীরাঙ্গনা এক নারীর চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রটি বেশ ইমোশনাল।

তাই সংলাগুলোও বেশ স্পর্শকাতর। তাই ডাবিং করতে এসে সংলাপ আওড়াতে গিয়ে চোখে জল এসে গেছে বলে জানালেন অপু বিশ্বাস।

ছবিটিতে অপুর নায়ক হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এতে অপুকে  কমলা আর বাপ্পিকে প্রিয় চরিত্রে দেখা যাবে।

টানা ১৮ দিন দৃশ্যধারণের কাজ শেষ করে গতকালণ মঙ্গলবার চ্যানেল আইয়ের স্টুডিওতে ডাবিং করতে করতে আসেন অপু বিশ্বাস। সকাল থেকে সারা দিন ডাবিং করেন। এ সময় বেশ ইমোশনাল হয়ে পড়েন অপু বিশ্বাস।

তিনি বলেন, ‘বীরাঙ্গনাদের নিয়ে ছবিটির গল্প। স্বভাবতই এমন কিছু সংলাপ এতে রয়েছে যা হূদয়ে দাগ কেটে যাবে। সেই সংলাপ দিতে গিয়ে চোখের পানি আটকাতে পারিনি।’

ক্যারিয়ারে প্রায় শ খানেক ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। এমন অভিজ্ঞতা খুব কম ছবির বেলাতেই ঘটেছে বলে মন্তব্য তার।

অপু বিশ্বাস আরও বলেন, ‘ক্যারিয়ারে ৪০টি ছবি করার পর ডাবিং দেয়ার সুযোগ পাই আমি। ছবিটির নাম ‘বলোনা কবুল’।

ওই ছবির পর টানা ডাবিং করেছি। আজকের মতো অভিজ্ঞতা কমই হয়েছে। আশা করি দর্শকদেরও ছবিটি ভালো লাগবে।’ ইমপ্রিস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানান পরিচালক। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত তৃতীয় ছবি ‘প্রিয় কমলা’।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত এ ছবিটি নিয়ে জয় বলেন, যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় এবং দুপক্ষ তৈরি হয় সেটি তুলে ধরেছি ‘প্রিয় কমলা’ ছবিতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি এ ছবিতে।

আমারসংবাদ/এসটিএম