Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

প্রাণের মানুষ আছে প্রাণে

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৭, ২০২১, ০৯:৩৫ পিএম


প্রাণের মানুষ আছে প্রাণে

চলতি বছরের শুরুতেই জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর নাজমুর রনির নির্দেশনায় একটি নাটকের কাজ শেষ করলেন। নাটকের নাম ‘প্রাণের মানুষ আছে প্রাণে’। নাটকটি রচনা করেছেন সোহেল আরমান। এই নাটকটি রচনা করার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন তিনি। এরই মধ্যে রাজধানীর উত্তরায় এন আর মিডিয়ার নিজস্ব শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা। 

অপূর্ব বলেন, ‘রনির নির্দেশনায় গত বছরের শেষপ্রান্তে মেডেল শিরোনামে একটি নাটকের কাজ করেছিলাম। সেই নাটকটির গল্পটা বেশ ভালো ছিলো। ‘প্রাণের মানুষ আছে প্রাণে’ একেবারেই প্রেমের গল্পের একটি নাটক। সোহেল আরমান ভাইয়ের লেখা গল্পের প্রতি আমি সবসময়ই কাজ করতে ভীষণ আগ্রহ প্রকাশ করি। নাজমুল রনি বিষয়টা বেশ ভালোভাবেই অবগত।

যে কারণে সোহেল ভাইয়ের কাছ থেকে অল্প সময়ের মধ্যেই এই স্ক্রিপ্ট নেয়া। চমৎকার একটি গল্পে আমরা সবাই কাজ করেছি। আমার সহশিল্পী হিসেবে সাবিলা নূর এর আগের নাটকটিতেও অনেক ভালো অভিনয় করেছে। ভালোবাসবো তোমাকেও চমৎকার অভিনয় করেছে। সবমিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি দর্শকের ভালোলাগবে।’

সাবিলা নূর বলেন, ‘‘এর আগে নাজমুল রনির নির্দেশনায় আমি শুধু মেডেল নাটকেই কাজ করেছি। সেই নাটকটি এখনো প্রচারে আসেনি। সত্যি বলতে কী নাজমুল রনি এবং তার পুরো ইউনিট বেশ যত্ন নিয়ে কাজ করেন। যে কারণে আমার মনে হয়েছে দুটো নাটকই বেশ ভালো হয়েছে।

আর অপূর্ব ভাই সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ন। তার সঙ্গে খুব বেশি কাজ হয়নি আমার। কিন্তু যেসব নাটকে কাজ করেছি, বলা যায় প্রত্যেকটি নাটকই দর্শকপ্রিয় হয়ে উঠেছে। আশা করছি ‘প্রাণের মানুষ আছে প্রাণে’ও দর্শকপ্রিয়তা পাবে।’

আমারসংবাদ/জেআই