Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

এক অনুষ্ঠানে দুই উপস্থাপিকা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ১২, ২০২১, ০৬:৫০ পিএম


এক অনুষ্ঠানে দুই উপস্থাপিকা

জনপ্রিয় দুই উপস্থাপিকা শান্তা জাহান ও লাবণ্য আজ একটি বিশেষ অনুষ্ঠানে একইসঙ্গে উপস্থাপনা করবেন। একটি দৈনিকের পঞ্চম বর্ষে পদার্পণ এবং একই হাউস থেকে একটি ইংরেজি জাতীয় দৈনিক যাত্রা শুরু হতে যাচ্ছে আজ থেকে।

রাজধানীর অফিসার্স ক্লাবে আজ বেলা ১১টায় এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিশেষ অতিথি থাকবেন দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কাশেম খান এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

এমন একটি অনুষ্ঠান উপস্থাপনা করা প্রসঙ্গে শান্তা জাহান বলেন, ‘দেশের বিভিন্ন জাতীয় দৈনিক অনুষ্ঠানের বর্ষপূর্তি বা যাত্রা শুরুর অনুষ্ঠানে উপস্থাপনা খুবই কম করা হয়েছে। তবে আজকের আয়োজনটি আমার কাছে একটু বেশিই বিশেষ এ কারণেই যে, একই সঙ্গে একই হাইসের দুটি জাতীয় দৈনিকের বিশেষ অনুষ্ঠান। ধন্যবাদ মেহেদী হাসান বাবু ভাইকে এমন একটি বিশেষ আয়োজনে আমাকে সঙ্গে রাখার জন্য।

আর এটা সত্যিই ব্যতিক্রম যে, একই অনুষ্ঠান উপস্থাপনা করবো আমি এবং আমার প্রিয় আরেকজন উপস্থাপিকা লাবণ্য। লাবণ্য ভীষণ শান্ত, ভদ্র এবং মিষ্টি স্বভাবের একজন মানুষ। উপস্থাপনায় লাবণ্য ভীষণ ভালো করছে।’

লাবণ্য বলেন, ‘এমন একটি বিশেষ আয়োজনে উপস্থাপিকা হিসেবে থাকতে পারার মধ্যে ভীষণ ভালোলাগা কাজ করছে। আমার আর শান্তা আপুর একই মঞ্চে এর আগে এভাবে উপস্থাপনা করার সুযোগ হয়নি। তাই আজকের দিনটি আমাদের কাছে একটু বিশেষই বলা চলে। শান্তা আপু সবসময়ই ভীষণ সহযোগিতাপরায়ণ।’