Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে ছাত্রলীগের পরিচ্ছন্ন অভিযান শুরু

কেরানীগঞ্জ প্রতিনিধি

মার্চ ১৪, ২০২০, ০৮:৪২ এএম


কেরানীগঞ্জে ছাত্রলীগের পরিচ্ছন্ন অভিযান শুরু

'পরিচ্ছন্ন গ্রাম,পরিচ্ছন্ন শহর' এই স্লোগান কে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে পরিচ্ছন্ন বাংলাদেশ বিনির্মাণে এবং করোনাভাইরাস প্রতিরোধে, পরিচ্ছন্ন ও গণ-সচেতনতা কার্যক্রম ২০২০ শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা দক্ষিণ।

শনিবার (১৪ মার্চ) বেলা ১১ টায় বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ এর নির্দেশে বাবুবাজার ব্রিজ থেকে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ। এতে অংশগ্রহণ করেন কেরানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের দুটি থানার বিভিন্ন ইউনিটের প্রায় শ'খানেক নেতাকর্মী।

ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিকের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম, হাসান সাধারন সম্পাদক মাসুদ রানা, কেরানীগঞ্জ দক্ষিন থানা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আসাদুজ্জামান রাসেল, সরকারি ইস্পাহানী কলেজ ছাত্রলীগ নেতা আলামিনসহ অনেকে।

কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর নেতৃত্বে উন্নত ও পরিষ্কার পরিচ্ছন্ন কেরানীগঞ্জ গড়তে কাজ করে যাবে ছাত্রলীগ। পরিচ্ছন্ন কর্মীদের সাথে বাংলাদেশ ছাত্রলীগও কাজ করে যাচ্ছে। বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা ও গণ সচেতনতার বিকল্প নেই। এই কার্যক্রম চলমান, প্রতিদিন উপজেলার কোথাও না কোথাও চলবে এই কার্যক্রম। কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানার অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিট ও ইউনিয়ন কমিটির বিপুল সংখ্যক নেতৃবৃন্দ এই পরিষ্কার পরিছন্নতা কার্যক্রমে অংশগ্রহন করেন।

আমারসংবাদ/এমআর