না ফেরার দেশে লোহাগাড়া শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো: ফরিদ উদ্দিন (৪৮) আর নেই। রোববার (৩ মে) ভোর সাড়ে ছয়টায় লোহাগাড়া সিটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন)।তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার মরহুম আসহাব মিয়ার পুত্র। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

ফরিদের শরীরে নানা রোগ বাসা বেঁধেছিল। ঢাকাসহ ভারতে একাধিকবার তার শরীরে অস্ত্রোপাচার ও চিকিৎসা নিয়েছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তাঁর শারীরিক অবস্থার বেশ কয়েকবার উন্নতিও হয়েছিল।

এদিকে, তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ সিকদার প্রমুখসহ রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিসহ বিভিন্ন মহল।

নেতৃবৃন্দরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আমারসংবাদ/এমআর