Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

অসহায় মানুষের মাঝে ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

মে ১২, ২০২০, ০২:৩২ পিএম


অসহায় মানুষের মাঝে ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ

চলমান কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার (১২ মে) বিকেলে ঢাকার দক্ষিণ খান ও উওরখান এলাকার অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয়।

মঙ্গলবার (১২ মে) ঢাকা মহানগরীর ঢাকার দক্ষিন খান ও উওরখান এলাকায় ১০০ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এসময় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ।

এছাড়া কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

তিনি বলেন, ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সাহিত্য সম্পাদক রিয়াদ হাসান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি কে এম টিপু সুলতান, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/আরআই/এআই