Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

করোনাক্রান্ত সহকারি, শেখ তন্ময় কোয়ারেন্টিনে!

বাগেরহাট প্রতিনিধি

জুন ১২, ২০২০, ০২:৪০ পিএম


করোনাক্রান্ত সহকারি, শেখ তন্ময় কোয়ারেন্টিনে!

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তার ব্যক্তিগত সহকারী চয়ন আহমেদ করোনায় আক্রান্ত হওয়ার পর চিকিৎসকের পরামর্শে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে চলে যান তিনি।

এদিকে কোয়ারেন্টিনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে তন্ময় সার্বক্ষণিক নির্বাচনী এলাকার সার্বিক কর্মকাণ্ড মনিটরিং করছেন। বাগেরহাট-২ আসনের আওয়ামীলীগের নেতাকর্মীরা তিনি যেন সুস্থ থাকেন এজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

শেখ তন্ময়ও কোয়ারেন্টিনে থেকে দেশবাসীর কাছে নিজের জন্য দোয়া চেয়েছেন।

এমপি শেখ তন্ময় করোনাকালের শুরু থেকেই নানা ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে আলোচনায় আসেন। তিনি হটলাইনের মাধ্যমে “ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার” শ্লোগানে নিজের সংসদীয় আসনে চিকিৎসাসেবা চালু করেন।

এছাড়া “গর্ভবতী মায়েদের ঘরে পুষ্টিকর খাবার, ভবিষ্যতের কাছে বর্তমানের অঙ্গীকার” এই শ্লোগান সামনে রেখে বাগেরহাট-২ আসনে এক হাজার ৭০৪ জন সন্তানসম্ভবা মায়ের জন্য নিজস্ব তহবিল থেকে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি ডাক্তারদের জন্য সেফটি চেম্বার ও স্থাপন করেছেন তন্ময়।

সাম্প্রতিক সময়ে সুপার সাইকোন আম্ফান মোকাবেলায় এমপি শেখ তন্ময় নিজেই সার্বক্ষণিক স্থানীয় প্রশাসন দলীয় নেতাকর্মী ও স্বেচ্ছাসেবকসহ সবার সাথে যোগাযোগ রেখে সফলতার সাথে ঘূর্ণিঝড়টি মোকাবেলা করেছেন।

এদিকে কোয়ারেন্টিনে যাওয়া প্রসঙ্গে শেখ তন্ময় জানান, আমার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে ডাক্তারের পরামর্শে কোয়ারেন্টিনে আছি। যেহেতু আমার বাবা শেখ হেলাল উদ্দিন এমপি হার্টের রোগী এবং আমার দাদী বয়সোর্ধ সে জন্যই আমি বাসার বাইরে মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে কোয়ারেন্টিনে আছি।

চলতি বাজেট অধিবেশনে যোগদান বিষয়ে তিনি আরও বলেন, এবারের বাজেটে যেহেতু সামাজিক দূরত্ব বজায় রেখেই আসন বণ্টন করা হয়েছে। সকল এমপি’র করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়েছে। ওই রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দেয়ার ইচ্ছার কথা জানান তন্ময়।

আমারসংবাদ/জেডআই