Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

‘জিয়া দলীয় পদ বেচাকেনার রাজনীতি করেছেন, আ.লীগ নয়’

কুষ্টিয়া প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২০, ১০:৫১ এএম


‘জিয়া দলীয় পদ বেচাকেনার রাজনীতি করেছেন, আ.লীগ নয়’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ কখনই দলীয় পদ বেচাকেনার রাজনীতি করে না। এই অভ্যাস আওয়ামী লীগের নেই, এটা বিএনপির কাজ।

এই অভ্যাসতো বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলেন। উনি যখন দল গঠন করেছিলেন তখন বিভিন্ন দল ভেঙ্গে তার দলে যোগদান করানোর জন্য টাকা দিয়ে কেনাবেচা করেছিলেন।
 
হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজেই বলেছেন, বিএনপির এখন এতই দন্যদশা যে, বিএনপি করে এটা শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাচ্ছে না।

হানিফ বলেন, কর্মকান্ডের কারণে তারা সমাজে এতই অগ্রহণযোগ্য ও এতটাই ঘৃণিত হয়ে গেছে যে, মানুষ তাদের সাথে কোনও সম্পর্কই স্থাপন করতে চায় না। এ জন্য চরম হতাশায় তারা নানান সময়ে অসংলগ্ন কথাবার্তা বলছেন।

দব্যমূল্য নিয়ে হানিফ বলেন, কোনও সিন্ডিকেটের কাছে সরকার জিম্মী হয়নি, সরকার কঠোর অবস্থানে আছে। এই সরকার জণগনের সরকার, জণগনের জন্য যখন যা করার তাই করছে।

শনিবার (২৪ অক্টোবর) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারি ক্লাব’র আয়োজনে করোনা রোগীদের জন্য আইসিইউ ইউনিটের ক্ষমতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

রোটারিয়ান অজয় সুরেকার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা প্রশাসন আসলাম হোসেন পুলিশ সুপার, এসএম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান ও  শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নুরুন-নাহার বেগম, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এসএম  মুস্তানজিদ, আরএমও ডাঃ তাপস কুমার সরকার, ডাঃ এসএম মুসা কবির প্রমুখ।

এছাড়াও এসময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই