Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা স্বেচ্ছাসেবক লীগের

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ৫, ২০২০, ০৩:৩৩ পিএম


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা স্বেচ্ছাসেবক লীগের

 

সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয়ের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সিরাজগঞ্জ-১ আসনের কাজীপুরের চালিতা ডাঙা ইউনিয়নের জেলহত্যা দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্থানীয়দের কাছে ভোট প্রার্থনা করেন। এরপরে বাহুকায় এক নির্বাচনী জনসভায় তারা নৌকার পক্ষে ভোট চান।

জেলহত্যা দিবসের আলোচনা সভায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ জাতীয় নেতা শহিদ এম মনসুর আলী এবং প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের অবদানের কথা তুলে ধরেন।

তিনি বলেন, শহিদ এম মনসুর আলী এদেশে মানুষ কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। দেশের জন্য তাকে কারাগারে জীবন দিতে হয়েছে। তার ছেলে মোহাম্মদ নাসিমও দেশ ও এই অঞ্চলের মানুষের জন্য কাজ করেছেন। করোনাকালেও মানুষের পাশে ছিলেন। মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি মৃত্যু বরণ করেছেন।

তিনি বলেন, উপনির্বাচনে মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় নৌকা প্রতিক নিয়ে লড়ছেন। উন্নয়ন, অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিবেন।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, তানভীর শাকিল জয়ের বাবা মোহাম্মদ নাসিম, দাদা শহিদ এম মনসুর আলী দেশ ও এলাকায় মানুষের জন্য কাজ করেছেন। তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে। সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে উন্নয়নের চলমান গতিও অসাম্প্রদায়িক চেতনা অক্ষুন্ন রাখতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয়ের বিকল্প নেই। নৌকা মার্কায় ভোট দিলে এই এলাকা উন্নত সমৃদ্ধ নগরীতে পরিণত হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দিন রাত মেধা শ্রম বিনিয়োগ করে যেভাবে বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তার সুনিপুন কর্মদক্ষতায় আওয়ামী লীগ আজ মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। এটা মাথায় রেখে কাজ করতে নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, নৌকা মার্কার প্রার্থী তানভীর শাকিল জয় বিজয়ী ঘোষণা না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবেন না।

এসময় তানভীর শাকিল জয় বলেন, এই এলাকার উন্নয়ন করেছে আমার পিতা। এলাকার জলাবদ্ধতা দূর করাই হবে আমার প্রধান লক্ষ্য।

এসময় আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, খাইরুল হাসান জুয়েল, কেন্দ্রীয় উপদেষ্টা আশীষ কুমার মজুমদার, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মির্জা মোরশেদ মুকুল, জাহাঙ্গীর হোসেন বাবর তরিকুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

আমারসংবাদ/আরআই/জেআই