Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা হামলায় অংশ নেয়

এপ্রিল ২৬, ২০১৫, ০৯:০১ এএম


কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা হামলায় অংশ নেয়

 সিটি নির্বাচনে প্রচারণার সময় আমার গাড়িবহরে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা হামলা চালিয়েছে। উত্তরা, কারওয়ানবাজার, বাংলা মোটরে নির্বাচনী প্রচারণার সময় আমার গাড়িবহরে হামলা করা হয়েছে। আমাকে লক্ষ করে গুলি করা হয়েছে। রোববার দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানে রাজনৈতিক কার্যালয়ে এ সব কথা বলেছেন।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণার সময় কারওয়ান বাজারে আমার গাড়িবহরে মারাত্মক হামলা হয়েছে। সন্ত্রাসীদের হামলায় সেলিমা রহমানের গাড়ি ভাংচুর হয়েছে। পুলিশ নিরব দর্শকের ভূমিকায় দাঁড়িয়েছিল। আমাকে লক্ষ্য করে গুলি করা হয়েছে। আমি গাড়িতে উঠে বসার পরপরই গুলি করা হয়। আমি যে পাশে গাড়িতে বসেছিলাম, তার উল্টোপাশে গুলিতে কাঁচ ভেঙে যায়। কত শক্তিশালী হামলা হয়ে বুলেট প্রুফ গাড়ির কাঁচ ভেঙে যায়।তিন সিটি নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিএনপি প্রধান বলেন, সুস্থ রাজনীতিতে ফিরতে না পারলে আমাদের সমাজ পিছিয়ে পড়বে। দেশের মানুষ গণতন্ত্রপ্রিয়। এই গণতন্ত্রের জন্য মানুষ বারবার রক্ত দিয়েছে। কিন্তু দেশের গণতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে। এ সময় পহেলা বৈশাখে টিএসসিতে যৌন নিপীড়নকারীদের কঠিন শাস্তি দাবি করে তিনি বলেন, পহেলা বৈশাখে টিএসসিতে যৌন নিপীড়নকারীদের কঠিন শাস্তি দাবি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, যারা নিরাপত্তা দিতে পারে না তাদের দায়িত্ব থেকে সরে যাওয়া উচিত।

এর আগে আজ রোববার দুপুর ২টায় মিনিটে নিজ কার্যালয়ে প্রবেশ করেন। দেশের চলমান পরিস্থিতি তুলে ধরতে এবং ঢাকা ও চট্টগ্রামের তিন সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বক্তব্য তুলে ধরতেই তিনি নিজ কার্যালয়ে আসেন। এর আগে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় গত ১৩ মার্চ সংবাদ সম্মেলন করেন খালেদা জিয়া।