Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘আমার স্বামী বাংলাদেশে নিরাপদ নন’

মে ২৬, ২০১৫, ০৮:৩৪ এএম


‘আমার স্বামী বাংলাদেশে নিরাপদ নন’

 বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন, “আমার স্বামী বাংলাদেশে নিরাপদ নন। আমি তাকে সেখানে নিয়ে যেতে পারবো না। বরং আইনি সুযোগ থাকলে আমি তাকে যত দ্রুত সম্ভব সিঙ্গাপুরে নিয়ে যেতে চাই। সেখানেই গত কয়েক বছর ধরে তার হৃদরোগ ও কিডনি সমস্যার চিকিৎসা করা হচ্ছে। ”


ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাতকারে সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ এসব কথা বলেছেন ।

হাসিনা আহমেদ, “এতোদিন তিনি কোথায় ছিলেন আমি তা জানিনা, তিনি কিভাবে শিলং পৌঁছালেন সেটাও জানিনা। তবে আমি খুশি যে, তিনি এখানে নিরাপদ আছেন। আর এখানে তার ভালো দেখাশোনা করা হচ্ছে।”

সালাহউদ্দিন আহমেদ বর্তমানে নেইগ্রিমস হামপাতালে চিকিৎসা নিচ্ছেন। মেঘালয়ের পুলিশ সদস্যরা তাকে ২৪ ঘণ্টা পাহারা দিয়ে রাখছে। বিদেশী নাগরিক আইন লঙ্ঘনের মামলায় ২৯ মে পুলিশকে রিপোর্ট দাখিল করার নির্দেশ রয়েছে আদালতের।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে হাসিনা আহমেদ বলেন, “আমার স্বামী অনেক অসুস্থ। তার হার্টে তিনটি রিং রয়েছে। তার বাম কিডনি ঠিক মতো কাজ করছে না। আমি বলছিনা যে এখানে তার ভালো চিকিৎসা হচ্ছে না। কিন্তু সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল তার রোগের ইতিহাস জানে। তারা প্রায় ২০ বছর ধরে তার চিকিৎসা করে আসছে। আর এখন যদি আমি তাকে বাংলাদেশে নিয়ে যাই, তাহলে আমি জানি না কি ঘটবে।”