Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

‘নিজেদের যোগ্যতার পরিচয় দেবে ছাত্রলীগ’

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২০, ০২:১৫ পিএম


‘নিজেদের যোগ্যতার পরিচয় দেবে ছাত্রলীগ’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ নিজেদের যোগ্যতার পরিচয় দিয়েই সামনে এগিয়ে যাবে। সেই সাথে মানুষের কল্যানে নিবেদীত প্রাণ হিসেবে কাজ করবে বলে জানিয়েছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি। গতকাল তার নির্বাচনী এলাকা শরীয়তপুর জেলার ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদদের বিদায়ী সংবর্ধনার আয়োজন অনুষ্ঠানে এসব কথা বলেন নাহিম রাজ্জাক।

ডামুড্যা পূর্ব মাধারীপুর কলেজ মাঠে প্রধান অতিথির বক্ত্যেবে তিনি বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের কর্মী বা নেতা হওয়া ভাগ্যের ব্যাপার। বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ মানুষের সেবায় সব সময় নিয়োজিত থাকবে। সেই সাথে নেতা-কর্মীদের দল ও মানুষের মনে স্থান করে নিতে ভালো কাজ করে যেতে হবে।’ ছাত্রলীগের নেতা-কর্মীদের সামনে এগিয়ে নিতে সর্বদা প্রস্তুত আছেন বলেন জানান এই তরুণ উদীয়মান নেতা। নাহিম রাজ্জাক আরো বলেন, ‘আমার বাবা প্রয়াত জাতীয় নেতা আব্দুর রাজ্জাক সাহেবও ছাত্রলীগ করতেন। সেই ছাত্রলীগের মানুষ আমার সামনে থাকা মানুষগুলো। বাবার মত আপনাদেরও ছাত্রলীগের সংগ্রামী নেতা-কর্মী হিসেবে আমি দেখতে চাই।’

এ সময় ছাত্রলীগ থেকে সদ্য বিদায় নেওয়া  ডামুড্যা, গোসাইরহাট, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাদের ছাত্র সমাবেশের মাধ্যমে বিদায়ী সম্মাননা প্রদান করে অনুষ্ঠানিকভাবে ছাত্রলীগ থেকে বিদায় দেয়ার জন্য জননেতা জনাব নাহিম রাজ্জাক এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন, শরীয়তপুর জেলা ছাএলীগের আহবায়ক মোঃ মহসিন মাদবর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর মান্নান বেপারী, ডামুড্যা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ডামুড্যা, গোসাইরহাট, ভেদরগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

আমারসংবাদ/এমআর