Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ রাজনীতি করে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ডিসেম্বর ৩, ২০২০, ০৯:০৫ এএম


মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ রাজনীতি করে: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, করোনা কালে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, সেভাবে দেশের অন্য কোনো রাজনৈতিক দল দাঁড়াতে পারেনি। মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ রাজনীতি করে, এ দলে প্রতিটি নেতাকর্মীই এটি বুকে ধারণ করেই রাজনীতি করেন।  

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ উপকমিটি আয়োজনে বিএফইউজে ও ডিইউজে সদস্যদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস নিয়ে সাধারণ মানুষের মাঝে প্রথম থেকেই আতঙ্ক ছিল। এই আতঙ্কের মাঝেই একটি রাজনৈতিক দল গুজব রটিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করেছেন। কিন্তু আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় এই সংঙ্ককট মোকাবিলা করে সফল হয়েছি৷ 

তিনি আরও বলেন, করোনার শুরু থেকে গুজব রটনা কারিরা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে নতুন ভাবে ষড়যন্ত্র শুরু করছে। 

তিনি বলেন, আজ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করছেন,  তারাই বলতেন ইংরেজি ভাষা হারাম, টেলিভিশন দেখা হারাম, হজে যাওয়ার জন্য ছবি তোলা হারাম, পাকিস্তানের সাথে যুদ্ধ করা হারাম, এখন তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্য হারাম বলে গুজব ছড়াচ্ছেন। দেশের জনগণ এ বিষয়ে সতর্ক, জনগণ সাথে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

আরো পড়ুন:-

পুলিশের ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

ধর্ষণ মামলায় নূরের ৩ সহযোগী রিমান্ডে

আমারসংবাদ/আরআই/জেআই