Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জ মডেল থানা আ.লীগের প্রথম কমিটি

ডিসেম্বর ৪, ২০২০, ০৬:৫৫ এএম


কেরানীগঞ্জ মডেল থানা আ.লীগের প্রথম কমিটি

সাংগঠনিকভাবে মডেল ও দক্ষিণে বিভক্ত কেরানীগঞ্জে প্রথমবারের মত কমিটি দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। 

কেরানীগঞ্জ মডেল থানার ঘোষিত কমিটিতে আহবায়ক করা হয়েছে সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিমকে। 

এছাড়া ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম বারকু, সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকুকে করা হয়েছে যুগ্ন-আহবায়ক।  

গত ২ ডিসেম্বর (বুধবার) ৬২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। 

বহু প্রতিক্ষিত এই কমিটিতে, শেখ শাহাবুদ্দিন শাহা হাজী আবু সিদ্দিক, সোহরাব হোসেন খোকন, আবুল হাসান মোস্তান ( বীর মুক্তিযোদ্ধা ), এম , এ . গফুর, হাজী আবদুল আলী ( বীর মুক্তিযোদ্ধা  ),আজিজুর রহমান খান ( বীর মুক্তিযোদ্ধা ),ডাঃ ইখতিয়ার আহমেদ শাওন, জনাব আই.কে , শাহীন, নূরুল হুদা ( বীর মুক্তিযোদ্ধা  ),  ইঞ্জিনিয়ার মোহাম্মদ হান্নান, মোঃ ফজলুর রহমান, আলো বেগম, জজ মিয়া,বদিউল আলমসহ ৫৮ জনকে সদস্য করা হয়েছে।

এ বিষয়ে সদ্য পদ পাওয়া কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম আমার সংবাদকে বলেন, আমরা দায়িত্ব পেয়েছি, চেষ্টা করবো দলের ভাবমূর্তি যেন নষ্ট না হয়। দলকে এগিয়ে নিয়ে যেতে এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

কমিটির যুগ্ন-আহবায়ক শফিউল আযম বারকু বলেন, নতুন কমিটির প্রথম কাজ হবে কেরানীগঞ্জকে আওয়ামী লীগের দূর্গ হিসেবে ঘরে তোলা। কোন ভাইয়ের নয়, বঙ্গবন্ধুর ঘাটি হবে কেরানীগঞ্জ মডেল থানা। শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরাই হবে এই কমিটির চালিকা শক্তি। 

আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিকদের নিয়ে নতুন কমিটি করায় জননেত্রী শেখ হাসিনা এবং সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানান এই নেতা। এবং আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে নির্দেশনা প্রদান করা হয়েছে বলেও জানান তিনি।

আমারসংবাদ/জেডআই