Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

অসহায়-দুস্থদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ দক্ষিণ যুবলীগের

নিজস্ব প্রতিবেদক

মে ৩, ২০২১, ১১:২৫ এএম


অসহায়-দুস্থদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ দক্ষিণ যুবলীগের

মাহে রমজান ও করোনা সংক্রমনে অসহায়-দুস্থদের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। 

সোমবার (৩ মে) সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মতিঝিল ব্রাদার ক্লাব মাঠে  ৫ শতাধিক গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও খাবার বিতরণ করে সংগঠনটি।  

শাড়ি লুঙ্গি ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। 

এসময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামিম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি সৈয়দ আহমেদ, সহ সভাপতি মুরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, কৃষি ও সমবায় সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, সহ সম্পাদক হারুনুর রশিদ, সদস্য এমআর মিঠু সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা মাঠে রয়েছে। যতদিন দুর্যোগ থাকবে, ততদিন শেখ পরশের নেতৃত্বে আমরা অসহায়দের পাশে থাকব। এসময় বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করায় ঢাকা মহানগর দক্ষিণের নেতাদের ধন্যবাদ জানান তিনি। 

এছাড়া বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে চকবাজারে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করছেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

আমারসংবাদ/জেআই