Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আ.লীগের ত্রাণ উপকমিটির মনিটরিং সেল

নিজস্ব প্রতিবেদক

মে ২৪, ২০২১, ০২:৫৫ পিএম


ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আ.লীগের ত্রাণ উপকমিটির মনিটরিং সেল

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় সার্বক্ষনিক মনিটরিং সেল গঠন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞতিতে তথ্যটি নিশ্চিত করা হয়। 

ওই প্রেসবিজ্ঞতিতে বলা হয়, ঘূর্ণিঝড় ইয়াস এর গতিবিধি সার্বক্ষনিক মনিটরিং করে এর ক্ষয়ক্ষতি মোকাবিলায় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের লক্ষ্যে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর সার্বিক তত্বাবধানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান উপ-কমিটি একটি মনিটরিং সেল গঠন করেছে।  ঘূর্ণিঝড় সংক্রন্ত যে কোনো বিষয়ে তথ্য পেতে মনিটরিং সেলে দায়িত্বে থাকা সদস্যদের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়। 

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির গঠিত ১৪ সদস্যের মনিটরিং সেলের রয়েছেন- ডা. হেদায়েতুল ইসলাম বাদল(০১৬১৭-০০০০১৭), আখলাকুর রহমান মাইনু (০১৯১১-৩৯৪৩১৪), ডা. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল (০১৭১১৮২৬৫৩১), মো. হারুন-আর-রশীদ (০১৭১১৫৮২৪৭৫), মো. মাহবুব রশীদ (০১৭১১০০৫৭১৭), মো. মিজানুর রহমান (০১৭১৬৫৮০৮৯৬), মো. আব্দুল বারেক (০১৭১১২৮১৮৯২), আকাশ জয়ন্ত গোপ (০১৯১৫৫৫৮৩০), বেলাল মোহাম্মদ নুরী (০১৮১৯৯৪০২৮৩), আমিনুর রশীদ লিটন (০১৮২৭১৭৪৫৫৮), অরিন্দম হালদার (০১৭৭৯২৪৭৬৪৪), গোপাল সরকার (০১৭১৫৮১৪৪৯৪), আব্দুল্লাহ আল মাসুম (০১৬৭০৬৬০৭৭০), খালিদ হোসাইন খান বিপু (০১৯১৫২২৬৩২৮)।

আমারসংবাদ/জেআই