Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সাবেক ছাত্রনেতা পলকে স্মরণ করলো ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবার 

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ৩, ২০২১, ০২:২০ পিএম


সাবেক ছাত্রনেতা পলকে স্মরণ করলো ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবার 

সদ্য প্রয়াত ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম খান পলকে স্মরণ করলো ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবার। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বাদ জুম্মা ঢাকা কলেজ মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। 

ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবারের ব্যানারে এই দোয়া মাহফিলে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

এ অনুষ্ঠানে অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য গোলাম কবির রাব্বানী চিনু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, এইচএম বদিউজ্জামান সোহাগ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালু রহমান বাবু, ছাত্রলীগের বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয়। ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের মধ্যে জসিমউদ্দিন ভুইয়া, ফিরোজ আল আমিন, সগীর আহমেদ, মিজানুর রহমান, আরিফ্জ্জুামান টুটুল, পল্লব, সাবেক ছাত্রনেতাদের মধ্যে বীর আবু আব্বাস ভুইয়া, খন্দকার তারেক রায়হান। 

এছাড়াও যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোক্তার চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ। 

সভার শুরুতেই সাইদুল ইসলাম খান পলকে নিয়ে আয়োজনের উদ্দেশ্য তুলে ধরেন তার সময়ের তৎকালীন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বপালনকারী ছাত্রনেতা কাজী তারিক কায়কোবাদ। দোয়া ও মিলাদের আগে কোরআন খতম পড়া হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন ঢাকা কলেজ জামে মসজিদের পেশ ইমাম।

আমারসংবাদ/জেআই