Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বিএনপির উচিত সরকারের প্রতি কৃতজ্ঞ থাকা: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৪, ২০২১, ১০:২০ এএম


বিএনপির উচিত সরকারের প্রতি কৃতজ্ঞ থাকা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বিএনপি সব সময় পিছনের দরজা পছন্দ করে, জিয়াউর রহমান পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছেন। খালেদা জিয়াও পিছনের দরজা পছন্দ করে। তার সাজা স্থগিতের আদেশ সরকার চাইলেই বাতিল করতে পারে, বিএনপির উচিত সরকারের প্রতি কৃতজ্ঞ থাকা।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এছাড়া সকালে খুলনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অঞ্চলের সাংবাদিকদের প্রনোদনার চেক প্রদানকালে তিনি বলেন, খুলনায় বাংলাদেশ টেলিভিশন সম্প্রচার কেন্দ্র চালু করা হবে। বন্ধ হয়ে যাওয়া খুলনা নিউজপ্রিন্ট মিল পুনরায় চালু করা হবে এবং আগের মতো সংবাদপত্রে নিউজপ্রিন্ট সরবরাহের মাধ্যমে বিদেশ থেকে নিউজপ্রিন্ট আমদানি নির্ভরতা কমাতে হবে।

ড. হাসান মাহমুদ বলেন, এ সরকার উন্নয়ন বান্ধব সরকার সারাদেশে যে উন্নয়ন হচ্ছে, মানুষের মাথাপিছু আয় বেড়েছে। এ কথাগুলো সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে।

জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম জাহিদ হোসেন প্রমুখ।

আমারসংবাদ/জেআই