Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৯, ২০২১, ১১:১০ এএম


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপণ

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় চত্বরে ৭৫ টি ফুল, ফল, ভেষজ এবং বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করে সংগঠনটি।  

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। ছাত্রলীগের পরিবেশ বিয়ষক সম্পাদক শামীম পারভেজ এর উদ্যোগে বৃক্ষরোপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সহ সভাপতি তিলোত্তমা সিকদার,  সাইফ বাবু, তুষার, ফরিদা পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাধন প্রমুখ। 

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্চিত চন্দ্র  দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনও উপস্থিত ছিলেন। 

ছাত্রলীগের পরিবেশ বিয়ষক সম্পাদক শামীম পারভেজ বলেন, আওয়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রতিবছর বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়। প্রতিবছরের সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে ৭৫ টি বৃক্ষরোপণ করা হয়েছে।  

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধুকন্যা কঠোর পরিশ্রম করছেন। তার সততা, দক্ষতা ও যোগ্যতায় আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। অন্ন, বস্ত্র, বাসস্থান সহ সাধারণ মানুষ ফিরে পেয়েছেন গনতান্ত্রিক অধিকার। বঙ্গবন্ধুকন্যার এই উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

আমারসংবাদ/জেআই