Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

তৃতীয় দিনেও চলছে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৪, ২০২১, ০৮:৫০ এএম


তৃতীয় দিনেও চলছে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি

টানা তৃতীয় দিনের মতো চলছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন বিক্রি। নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দিচ্ছেন।‌‌ রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা হইতে বিকাল ৫ টার মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাচ্ছে।  

সোমবার (১০ সেপ্টেম্বর) তৃতীয় দিনে এখন পর্যন্ত রাজশাহী- ৮৮, রংপুর- ৬২, ঢাকা- ৮০, খুলনা- ১২২, বরিশাল- ৬০, ময়মনসিংহ- ১১২, সিলেট- ৫৪ ও চট্টগ্রাম- ৬০ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। রোববার (৩ অক্টোবর) মোট মনোনয়ন ফরম বিক্রি হয় ৪৩০টি। এর আগে গত শনিবার প্রথম দিনে ইউনিয়ন পরিষদের ২১১টি। এছাড়া সিরাজগঞ্জ- ৬ আসনের উপনির্বাচনে মোট ১০ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।  

নৌকার মনোনয়ন বিক্রি খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাবেক ছাত্রনেতা ইমরান সিরাজ সম্রাট‌ বলেন, তৃতীয় দিনেও মনোনয়ন ফরম বিক্রি চলছে। নেতাকর্মীরা উৎসাহ উদ্দীপনা নিয়ে ফরম সংগ্রহ ও জমা দিচ্ছেন। আশা করি আগামী দুই দিন উপস্থিতি এর চেয়ে বেশি হবে।  

রংপুর বিভাগে দায়িত্ব থাকা সাবেক ছাত্র নেতা ও আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য আরিফুজ্জামান মিয়া টুটুল বলেন, প্রতিদিনের মতোই উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে মনোনয়ন ফরম বিক্রি চলছে।  তৃণমূল থেকে আশা মনোনয়ন প্রত্যাশীদের সর্বচ্চ সম্মান দেয়া হচ্ছে।

আমারসংবাদ/জেআই