Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ: সেতুমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১২, ২০২১, ০৭:৪৫ এএম


ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ: সেতুমন্ত্রী 

ফখরুলের এক বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেছেন, সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে দেশের সংবিধান ও এ দেশের জনগণ, আর ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ এবং দেশের ভোটাররা।

মঙ্গলবার (১২ অক্টোবর) তার বাসভবনে ব্রিফিংকালে বিএনপি নেতাদের উদ্দেশে সেতুমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপির আন্দোলন আর অভ্যুত্থানের হাকডাক জনগণ বোঝে। তাদের এই গর্জনে বৃষ্টি হয় না, এটা মানুষ বুঝে গেছে। তাদের আন্দোলন লিপ সার্ভিসেই সীমাবদ্ধ। তাদের মাঠে দেখা যায় না, কোমর ভাঙা বিএনপি আর মাঠে নামাতেও পারবে না। সেই সক্ষমতা নেই তাদের।’

ওবায়দুল কাদের বলেন, জাতীয় প্রেসক্লাবে সাধারণত সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠন সভার আয়োজন করে থাকে। কিন্তু বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। বিএনপি এখন প্রেসক্লাবের ভেতরে রাজনৈতিক সমাবেশ করছে, যা অবৈধ ও অগ্রহণযোগ্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম পাঠানো হচ্ছে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন এবং নানা অনিয়ম ও জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠাচ্ছেন। যারা এ ধরনের অনিয়মের সঙ্গে জড়িত তাদের বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে, অভিযোগের সত্যতা প্রমাণিত হলে সঙ্গে সঙ্গে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

ড্রাইভিং লাইসেন্সের জন্য প্রায় দুই বছর যারা অপেক্ষা করেছেন তাদের ভোগান্তি শেষ হতে যাচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, প্রিন্টিংয়ের জন্য প্রায় সাড়ে বার লাখ ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম গত ১০ অক্টোবর থেকে শুরু হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে এসব ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কাজ শেষ হবে।

আমারসংবাদ/এমএস