Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বিএনপি নেতা গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ

আমার সংবাদ ডেস্ক

অক্টোবর ১৫, ২০২১, ১০:২০ এএম


বিএনপি নেতা গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ

শারদীয় দুর্গাপূজায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে গিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে আওয়ামী লীগ নেতা নসরুল হামিদ তার নির্বাচনী এলাকা ঢাকার কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের মির্জাপুর গ্রামে রায়বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে যান। পরে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে দুপুরের খাবারও খান প্রতিমন্ত্রী। একই আসন থেকে দুই হেভিওয়েট প্রার্থী নির্বাচনে অংশ নিয়ে থাকেন।

গয়েশ্বর রায়ের বাড়ির পূজামণ্ডপে যাওয়ার ছবি ভেরিভায়েড ফেসবুকে পেজে দিয়েছেন নসরুল হামিদ। তিনটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গয়েশ্বর দা’র বাড়িতে।’

তার এ ছবি নেটিজেনদের নজর এড়ায়নি। রীতিমতো ভাইরাল হয়ে গেছে। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FNasrulHamidMP%2Fposts%2F4197058550403119&show_text=true&width=500" width="500" height="645" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

জানা গেছে, প্রতিবারই পূজায় গয়েশ্বরের আমন্ত্রণে তার বাড়িতে যান নসরুল হামিদ। এবারও তার বাড়িতে গিয়ে ঘণ্টাখানেক থাকেন। একসঙ্গে খাওয়া-দাওয়া করেন দুই নেতা। 

প্রতিমন্ত্রী বিএনপি নেতার বাড়িতে মিষ্টি উপহার নিয়ে গিয়েছিলেন। 

আমারসংবাদ/জেআই