Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে তারা মানবতার শত্রু: লিয়াকত সিকদার 

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১৫, ২০২১, ১১:০৫ এএম


যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে তারা মানবতার শত্রু: লিয়াকত সিকদার 

ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগ নেতা লিয়াকত সিকদার বলেছেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে তারা মানবতার শত্রু, জাতির শত্রু। এদের কোন ধর্ম নেই। এরা সন্ত্রাসী, এরা শান্তি বিনস্টকারী। এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। 

বৃহস্পতিবার ও শুক্রবার ফরিদপুরের বোয়ালমারি, আলফাডাঙ্গা, মধুখালীর বিভিন্ন পুজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন। 

লিয়াকত সিকদার বলেন, বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ। এখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের সমান অধিকার থাকবে। প্রত্যেক ধর্মের অনুসারীরা নিজ নিজ ধর্ম পালনে কোন ধরনের বাধার সম্মুখীন হবে না। পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সম্প্রীতি বজায় রেখে সবাই নিজ নিজ ধর্ম ও উৎসব পালন করে যাবে এটাই স্বাভাবিক। 

ছাত্রলীগের সাবেক সভাপতি বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে জাতিগত বিরোধ সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার ব্যাপারে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। 

এসময় তার সঙ্গে বায়ালমারি, আলফাডাঙ্গা, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/জেআই